ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভাইরাল হতে গিয়ে কামড় খেলেন গোখরোর! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮, ১৮ মার্চ ২০২২

বিখ্যাত হওয়ার লোভ, যেভাবেই হোক ভাইরাল হতে হবে। তারই মাশুল গুনলেন ভারতের কর্ণাটকের এক যুবক। ক্যামেরার সামনে তিনটি গোখরো সাপ নিয়ে কেরামতি দেখাতে গিয়ে বিষধরের ছোবল খেলেন সেই যুবক। সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে কি বাঁচলেন তিনি?

কর্নাটকের সিরসার বাসিন্দা বছর কুড়ির ওই যুবকের নাম মাজ সইদ। সইদের নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেও সাপ নিয়ে একই ধরনের ভিডিও রয়েছে। বিষধর সাপ নিয়ে খেলা দেখানোর অভ্যাস রয়েছে এই যুবকের। 

তারপরেও এমন ঘটনা ঘটল কীভাবে? সর্প বিশেষজ্ঞরা বলছেন, যে কায়দায় সাপের খেলা দেখাচ্ছিলেন যুবক তা মারাত্মক।

কর্নাটকের ওই যুবকের সাপের ছোবল খাওয়ার ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা গেছে, ফণা তোলা তিনটি গোখরো সাপের সামনে হাঁটু মুড়ে বসে আছেন তিনি। 

সাপগুলোর সামনে হাত নেড়ে নানারকম অঙ্গভঙ্গি করছেন। আচমকাই একটি সাপ আক্রমণ করে তাকে। প্যান্টের উপর দিয়েই যুবকের হাঁটুর নীচের অংশে কামড়ে ধরে সাপটি। গোখরোটি এমন ভাবে যুবকের পা কামড়ে ধরেছিল যে হাত দিয়ে টেনেও সেটিকে ছাড়ানো যাচ্ছিল না।

এতে মৃত্যু হতে পারত ওই যুবকের। তবে দ্রুত হাসপাতালে ভরতি হওয়ায় এযাত্রায় বেঁচে গেছেন তিনি। বর্তমানে সিরসার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। তার প্রাণ বাঁচাতে প্রায় ৪৬টি অ্যান্টি ভেনম ভায়াল প্রয়োগ করা হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি